Breaking News

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস
শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর থেকে আব্রাম বড় হচ্ছেন অপুর ঘরে। উৎসব-পার্বণে আব্রামকে সময় দেন শাকিব।

সুপারস্টার শাকিব খানের সঙ্গে বিয়ে হওয়ার সময় অপু বিশ্বাস সনাতন ধর্ম ত্যাগ করে ইসলাম গ্রহণ করেন বলে মিডিয়ায় সংবাদ প্রকাশ হয়। তখন অপু বিশ্বাস নাম পরিবর্তন করে অপু ইসলাম নাম ধারণ করেন বলেও জানা যায়। সম্প্রতি অপু বিশ্বাস জানান তিনি ধর্ম ত্যাগ করেননি। আগের ধর্মেই আছেন।

এমতাবস্থায় শাকিব-অপুর সন্তান আব্রামের ধর্ম কী? বাবা মুসলমান, মা হিন্দু। আব্রাম কোন ধর্মের পরিচয়ে বড় হবেন-এমন কৌতূহল শাকিব-অপুর ভক্ত অনুরাগীদের মধ্যে।

অপু বিশ্বাস
আব্রাম খান জয়ের ধর্ম কী-এমন প্রশ্নের জবাব দিয়েছেন তার মা অপু বিশ্বাস। তিনি বলেন, আমার ছেলে যেহে’তু আমার সঙ্গে আছে, সে আমার মতো করেই বড় হচ্ছে। সে তার বাবার সঙ্গে কখনও ঈদ করেনি। ভবি’ষ্যতের কথা তো বলতে পারব না।

অপু বিশ্বাস ইঙ্গিত দিলেন আব্রাম তার ইচ্ছানুযায়ী ধর্ম বেছে নিতে পারবে। বড় হয়ে সেই সিদ্ধান্ত নেবে বাবার ধর্ম অনুসরণ করবে নাকি মায়ের?

আব্রামকে নিয়ে শাকিবের আবেগ ছেলেমানুষি মনে হয় অপুর কাছে। তিনি বলেন, আমার সন্তানকে নিয়ে তার বাবার আদরকে আমার কাছে ছেলেমানুষি মনে হয়। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমি অনেক ভালো আছি। যখন ভালোবেসে বিয়ে করেছিলাম, তখন তো আর জানতাম না আমার জীবনে এমন সময় আসবে। যেহেতু আমার কোনো ধর্মান্তর হয়নি, তাই আমি আমার ধর্মানুযায়ী চলছি এবং সেভাবেই চলতে চাই। এবার জাঁকজমকভাবে পূজা উদযাপন করবেন বলেও জানান অপু।

সব ধর্মের প্রতি অপু শ্রদ্ধাশীল বলে জানিয়েছেন। এ বিষয়ে ঢালিউড নায়িকা বলেন, সব ধর্মের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে। আমার যখন শাকিব খানের সঙ্গে বিয়ে হয়েছে, তখন আমি এক ঝ’লক কা’বিন’নামা দেখে পরে আর তার কোনো হদিস পাইনি। আদালতের মাধ্যমে যেভা’বে ধর্মা’ন্তর করা হয় আমা’র বেলায় সে র’কম কিছুই হয়নি।

ইসলাম ধর্মে’র প্রতি সম্মান রয়েছে জানিয়ে অপু বিশ্বা’স বলেন, ঈদ এবং ইসলাম ধর্মের প্রতি আ’মার য’থেষ্ট স’ম্মান রয়েছে। কিন্তু আ’মার ক’খনও ঈদ উদযাপন করা হয়নি। কোরবানি ঈদ থেকে শুরু করে কোনো ঈদে, কোনো দিন কিংবা এখনও আমি গো-মাংস স্পর্শ করিনি। আমার বাসার কা’জের লো’কদের জন্য আমি খাসি কোর’বানির ব্যবস্থা করি।

নাম পরিব’র্তন নিয়ে মি’ডিয়ার খবরে সাবেক শাকিবপত্নী বলেন, মিডিয়াতে আমার নাম অপু বিশ্বাস থেকে অপু ইস’লাম খান নামে প্রচার করা হয়েছে। এ নামের প’রিবর্তন যেভাবে করতে হয়, সেই ধ’রনের কোনো কিছুই করা হয়নি। আমি যেহেতু শাকিবকে ভালোবেসে বিয়ে করে’ছিলাম, আমি ধর্ম পরি’বর্তন করার জন্যও প্রস্তুত ছিলাম। কিন্তু কোর’আন শিক্ষা বা ধর্মান্তর এ কিছুই করা হয়নি।

About admin

Check Also

এই সেই মসজিদে যেখানে ৭০ জন নবী নামাজ আদায় করেছেন!

ম’সজিদ মু’সলমানদের ধর্মীয় কার্যাবলীর প্রাণকেন্দ্র। মসজিদের উ’ৎকর্ষের ক্ষেত্রে, সেই সপ্তম শতাব্দির সা’দাসিধে খোলা প্রা’ঙ্গনবিশিষ্ট মসজিদে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *