Breaking News

ফ্ল্যাটে একাধিক পুরুষের আনাগোনা, তরুণীর মৃ’তদেহ উ’দ্ধার

খু’ন নাকি আত্মহ’ত্যা, যাদবপুরে ফ্ল্যাট থেকে তরুণীর লা’শ উ’দ্ধারের ঘটনায় এমনই নানা প্রশ্নের ভিড়। স্বজনদের দাবি, খু’ন করা হয়েছে তাঁকে।

যদিও পু’লিশের পক্ষ থেকে এখনই নিশ্চিত করে কিছুই বলা হয়নি। ময়নাত’দন্ত রিপোর্ট হাতে আসার পরই মৃ’ত্যুর কারণ স’ম্পর্কে জানা যাবে বলেই দাবি করেছেন ত’দন্তকারীরা।

নিম্নবিত্ত পরিবারের সন্তান ২৩ বছর বয়সী পল্লবী কর্মকার। নিউটাউনের বাসিন্দা বছর তেইশের ওই তরুণী। বাবা মা’রা গেছেন আগে। বাড়িতে রয়েছেন মা এবং ভাই। সেলাইয়ের কাজ করতেন পল্লবী।

প্রায় সাড়ে তিন বছর ধরে যাদবপুরের বিক্রমগড় এলাকায় একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকতেন তিনি। মাসে সাত হাজার টাকা ভাড়া দিতেন।

স্থানীয়দের দাবি, গত শনিবার শেষবার দেখা গিয়েছিল পল্লবীকে। তারপর থেকে আর তাঁকে দেখা যায়। আত্মীয়রা তাঁকে ফোনেও পাচ্ছিলেন না। এদিকে ফ্ল্যাট থেকে বেরচ্ছিল দুর্গন্ধ।

তাই মঙ্গলবার রাতে পু’লিশে খবর দেওয়া হয়। যাদবপুর থা’নার পু’লিশ ঘটনাস্থলে পৌঁছয়। অনেকবার ডা’কাডাকি করেও তাঁর সাড়াশব্দ পাওয়া যায়নি। বাধ্য হয়ে ফ্ল্যাটের দরজা ভেঙে ভিতরে ঢোকেন পু’লিশকর্মীরা। তাঁরা দেখেন, ঘরের মধ্যে গলায় ফাঁ’স লাগানো অবস্থায় পড়ে রয়েছেন পল্লবী। তাঁর সারা শরীরেই পচন ধরে গেছেন।

পু’লিশের প্রাথমিক অনুমান, সিলিং ফ্যান থেকে প্রথমে ঝুলছিলেন ওই তরুণী। তারপর দড়ি ছিঁড়ে নিচে পড়ে যান। তবে তিনি আত্মহ’ত্যা করেছেন নাকি তাঁকে খু’ন করা হয়েছে, সে বিষয়ে এখনও নিশ্চিতভাবে কিছু বলতে পারেনি পু’লিশ। ময়নাত’দন্ত রিপোর্ট হাতে না আসা পর্যন্ত কিছুই বলা যাবে না বলেই জানিয়েছেন ত’দন্তকারীরা।

ওই তরুণীর গতিবিধি স’ম্পর্কে ধারণা পাওয়ার জন্য স্থানীয়দের সঙ্গে কথা বলছে পু’লিশ। নি’হতের প্রতিবেশীদের দাবি, এলাকার কারও সঙ্গে সেভাবে আলাপ ছিল না তাঁর। তবে ওই তরুণীর ফ্ল্যাটে বেশ কয়েকজন পুরুষের আনাগোনা লেগেই থাকত। পল্লবীর খালার দাবি, তাঁরা জানতেন পল্লবীর প্রে’মিক রয়েছে।

তার সঙ্গে যাদবপুরে লিভ ইন করতেন তিনি। ওই যুবকই তাঁকে খু’ন করেছে বলেই অ’ভিযোগ পরিবারের। অস্বাভাবিক মৃ’ত্যুর মা’মলা রুজু করে ঘটনার ত’দন্ত শুরু করেছে পু’লিশ। কারা তরুণীর ফ্ল্যাটে আসাযাওয়া করত তা খতিয়ে দেখছে পু’লিশ। কল লিস্টও খতিয়ে দেখা হচ্ছে।

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *