Breaking News

নুসরাতের মা হওয়া নিয়ে যা বললেন শ্রীলেখা

কলকাতার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান মা হয়েছেন। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তিনি।

তবে সন্তানের পিতৃপরিচয় আড়াল করার কারণে তুমুল সমালোচনার মুখে পড়েছেন এই নায়িকা। তবে রাজনৈতিক পরিচয়ে বিরোধী দলের হলেও নুসরাতকে খোলা মনে শুভেচ্ছা জানিয়েছেন টালিউডের আলোচিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

রাজনীতির মাঠে বরাবরই নুসরাতকে আক্রমণের লক্ষ্যে রেখেছেন শ্রীলেখা। এই নায়িকার বিবাহিত জীবন নিয়েও নিন্দা জানিয়েছিলেন তিনি। সেই শ্রীলেখাই এবার সোশ্যাল মিডিয়ায় নুসরাতকে শুভেচ্ছা জানিয়ে নবজাতকের সুস্থ জীবন কামনা করলেন।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে শ্রীলেখা জানান, “পিতৃপরিচয় ছাড়া মাতৃত্বের উদ্‌যাপন করলেন নুসরাত। এর জন্য প্রচণ্ড সাহস আর কলিজার জোর থাকা চাই। আমি অভিনন্দন জানাই নুসরাতের মাতৃত্বকে। কুর্নিশ করি ‘মা’ নুসরাত জাহানকে।”

শ্রীলেখার দাবি, সন্তান জন্ম দেওয়ার আগে নুসরাত যেসব কটাক্ষ, নিন্দা ও কুৎসার সম্মুখীন হয়েছে, সে সব নীরবে সহ্য করে সুস্থ সন্তানের জন্ম দেয়া মুখের কথা নয়। সেই কাজ করে দেখিয়েছেন নুসরাত। তিনি একজন নারী হয়ে আরেক নারীকে এ ব্যাপারে সব সময়েই সমর্থন জানাবেন।

তিনি আরও জানান, ‘নুসরাতের সন্তানের পিতৃপরিচয় এখনও অজানা। অনুমান, তিনি তার ‘বিশেষ বন্ধু’ যশ দাশগুপ্তের সন্তানের মা। প্রেমিককে ভালবেসে তার সন্তানকে গর্ভে ধারণ করা, তাকে পৃথিবীর আলো দেখানো অবশ্যই স্ব-ইচ্ছায় করেছেন। একে যদি কেউ স্বেচ্ছাচারিতা বলেন তো বলবেন। আমি বলবো, নুসরাত যা করেছেন বেশ করেছেন।’

একদিকে যেমন নতুন মায়ের জন্য নেটমাধ্যমে শুভেচ্ছার ঢল, অন্যদিকে নেটাগরিকদের একাংশ নুসরাতের সন্তানের সম্ভাব্য নাম ভাবতে ব্যস্ত। একই সঙ্গে সন্তানের পিতা কে, সেই প্রশ্নের উত্তর জানতে মুখিয়ে আছে নেটাগরিকরা। নায়িকার সন্তান জন্মের পর শিশুটিকে তুলনা করা হচ্ছে বলিউডের তারকা দম্পতি সাইফ আলী খান এবং কারিনা কাপুর খানের বড় ছেলে তৈমুরের সঙ্গে। কারণ তৈমুরের মতোই নুসরাতের ছেলেকে নিয়েও কৌতূহলের শেষ নেই ভক্তদের।

প্রসঙ্গত, স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে তার মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *