Breaking News

মাএ ১৫০০টাকা না থাকায় হাসপাতাল থেকে বের করে দেয়ার পর রাস্তায় সন্তান প্রসব করতে হয়েছে এক গর্ববতী মা কে!!!

মৃ’ত নবজাতকটি সরিয়ে ফেলার চে’ষ্টা করে হাসপাতাল ক’র্তৃপক্ষ, অবশেষে জনতার ‘বিক্ষো’ভে হাসপাতালে ভর্তি করেন এই অ’সহায় মা কে।

উপস্থিত জনতা সুত্রে জানা যায়, এই নারী হাসপাতালে প্রবেশ করলে,১৫০০ (পনের’শ) টাকা দিতে হবে,টাকা না থাকায় হাসপাতালের কর্মচারীরা তাকে পাগল বলে হাসপাতাল থেকে বের করে দেয় এবং বাহিরেই এই মা ব্যাথার যন্ত্রনায় মাটিতে শুয়ে ছটফট করতে থাকে।যে হাসপাতালটি তৈরির উদ্দেশ্যই প্রশ্রুতিকে সেবা দিতে,সেই হাসপাতালটিতে ব্যাথার যন্ত্রনায় ছটফট করছিলেন এক মা।প্রথমে আশেপাশের কেউ এগিয়ে আসার সাহস করছিলেন না।

এক পর্যায়ে মন গলে এক মায়ের,পরবর্তীতে এগিয়ে আসে আরো বহিরাগত নারী ও পূরুষ।এভাবেই কয়েক মিনিট,ততক্ষণে এই মা ও নবজাতক কে বাচাতে এগিয়ে আসেনি হাসপাতালের কেউ।

তারা তাদের নিজেদের পড়নের কাপড়ে প্রাচীর দিয়েই এক পর্যায়ে সেই প্রস্রুতি মায়ের বাচ্চা প্রশব করান।বাচ্চা প্রশব করানোর কয়েক মিনিটে মা’রা যায় নবজাতকটি।মৃ’ত নবজাতকটি সরিয়ে ফেলার চে’ষ্টা করে হাসপাতাল ক’র্তৃপক্ষ, অবশেষে জনতার ‘বিক্ষো’ভে হাসপাতালে ভর্তি করেন এই অ’সহায় মা কে।উপস্থিত জনতা সুত্রে জানা যায়, এই নারী হাসপাতালে প্রবেশ করলে,১৫০০ (পনের’শ) টাকা দিতে হবে,টাকা না থাকায় হাসপাতালের কর্মচারীরা তাকে পাগল বলে হাসপাতাল থেকে বের করে দেয় এবং বাহিরেই এই মা ব্যাথার যন্ত্রনায় মাটিতে শুয়ে ছটফট করতে থাকে।

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *