Breaking News

সুন্দর থাকতে প্রতিদিন কুকুরের মূত্রপা’ন ত’রুণীর!

স্বাস্থ্য আর সৌন্দর্য বজায় রাখতে চে’ষ্টার কমতি থাকে না অনেকের। কেউ ব্যবহার করেন নানা ওষুধ, কেউবা ব্যয়াম করে ঘাম ঝরান প্রতিদিন। এছাড়াও কেউ কেউ আও বিচিত্র উপায় অবলম্বন করেন।

আর আমাদের পাশের দেশ ভারতে তো রয়েছে গোমূত্র পা’নের চল। কিন্তু কুকুরের মূত্রপা’নের কথা ভেবেছেন কখনো! শুনেই গা গুলিয়ে আসলেও বাস্তবে এটাই হচ্ছে। লিনা নামে এক মার্কিন ত’রুণী নিজের সৌন্দর্য ধরে রাখতে নিয়মিত নিজের পোষা কুকুরের মূত্রপা’ন শুরু করেছেন। খবর ডেইলি মেইলের।

জানা গেছে, ত্বকের উজ্জলতা বাড়াতে কুকুরের মূত্রই লিনার প্রিয় পথ্য। প্রতিদিনই মূত্রপা’ন করেন লিনা। এতে নাকি তার শরীর ও স্বাস্থ্য ভাল থাকে।

লিনা জানান, অনেকেই তার সুন্দর চেহারা দেখে মুগ্ধ হয়ে যান। উজ্জ্বল ত্বকের রহস্য জানতে চান। কিন্তু অন্যরা যখন তা জানতে পারেন, তখন নাক সিঁটকানো শুরু করেন, বিশ্বাস করতে চান না।

মার্কিন এই ত’রুণী আরও জানিয়েছেন, আগে তার ত্বক খুবই খা’রাপ ছিল। সবসময় তৈলাক্তভাব থাকত। যার কারণে ব্রণর সমস্যায় ভুগতেন। এক বন্ধু তাকে সেই সময় কুকুরের মূত্রপা’ন করার পরামর্শ দিয়েছিলেন। প্রথমে একটু সমস্যা হলেও ধীরে ধীরে তা লিনার অভ্যাস হয়ে ওঠে।

লিনার দাবি, কুকুরের মূত্রতে প্রচুর পরিমাণে ভিটামিন এ, বি ও ক্যালসিয়াম আছে। মূত্রপা’ন করার ফলে তার মুখের ব্রণের সমস্যা পুরোপুরি স’মাধান হয়েছে। আর কুকুরের প্রস্রাবে ক্যানসারের মতো ম’রণব্যাধি প্রতিরো’ধের ক্ষ’মতাও আছে বলে বিশ্বাস তার।

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *