Breaking News

৪ সন্তান জন্ম দেওয়ার পর সাইফের বুদ্ধি বেড়েছে, বললেন মা

মায়ের কাছে সন্তান কখনোই বড় হয় না। সেই ছোট্টটিই থাকেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে বর্ষীয়ান অভিনেত্রী শর্মিলা ঠাকুরকে কথা বলতে শোনা গেল সন্তান সাইফ আলি খানকে নিয়ে। শর্মিলা জানালেন, চার সন্তানের বাবা হওয়ার পর সাইফ আরও পরিণত হয়েছেন। এখন সে একজন ‘ভালো পিতা’।

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে শর্মিলা জানিয়েছেন বর্তমানে সাইফের শখ রান্না করা আর বই পড়া। পতৌদি পরিবারের এই মুখ্য সদস্য জানান, ‘আমি ইয়ে দিল্লেগি বা সাইফের পুরনো সাক্ষাৎকার দেখে ভাবি সেগুলো কতটা হাস্যকর। বর্তমানে ও চার সন্তানের বাবা আর একজন খুব ভালো শেফ। ওর আরেকটা ভালো শখ হল বই পড়া। সঙ্গে ও অনেক পরিণত হয়েছে। যা আমাকে খুশি করে।’

সাইফের ছোট ছেলে জাহাঙ্গীরকে এখনও দেখার সুযোগ পাননি শর্মিলা। লকডাউনে ছেলে ও তার পরিবারের থেকে আলাদা ছিলেন। শর্মিলা জানান, অসুস্থতার জন্য আমি এখন বেশি ট্র্যাভেল করতে পারি না। তবে আশা করছি খুব শিগগিরই দেখা হবে।

২০১৬-তে তৈমুরের জন্মের পর ২০২০ সালে ফের মা হওয়ার খবর দেন কারিনা। এবং ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে জন্ম হয় জাহাঙ্গীরের। কারিনার আগে অমৃতার সঙ্গে বিয়ে থেকেও সাইফের দুই সন্তান রয়েছে– ইব্রাহিম ও সারা। অভিনয় জগতে পা রাখার পর বেশ কিছুবার সারাকে বাবার সঙ্গে দেখা গিয়েছে টিভিতে। সেখানে মেয়ে-বাবার বন্ডিং ধরা পড়েছে ক্যামেরায়।

জেহ আর টিম-এর ব্যাপারে করিনা জানিয়েছেন, ‘টিম পুরো ওর বাবার মতো। আর জেহ-কে আমার মতো দেখতে লাগে এখন পর্যন্ত। টিম ছটফটে-প্রাণবন্ত। আর জেহ ৩ মাস বয়সে অনেক বেশি শান্ত।

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *