Breaking News

হাসপাতালে নুসরাত, আজই সুখবর দিচ্ছেন!

টালিউডে আগে থেকেই খবর ছিল আগস্টের শেষ দিকে বা সেপ্টেম্বরের শুরুতে মা হতে পারেন আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। সেই অনুযায়ী হাসপাতালে যাওয়ার জন্য প্রস্তুত ছিলেন নায়িকা। দিন দুয়েকের মধ্যেই কলকাতার নামি একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়ার কথা ছিল তার।

বুধবার সকাল থেকে জোর গুঞ্জন— ইতোমধ্যেই হাসপাতালে ভর্তি হয়েছেন নুসরাত। সব ঠিক থাকলে বৃহস্পতিবার নাকি অভিনেত্রীর সন্তান জন্ম নেবে। এ খবর এই টালিউডপাড়ায় টক অব দ্য টাউন।

নুসরাত তার চিকিৎসকের কাছে দাবি করেছিলেন, সন্তান জন্ম নেওয়ার সময় বন্ধু ও অভিনেতা যশ দাশগুপ্ত যেন তার পাশে থাকেন। যশ আজ হাসপাতালে থাকবেন কিনা তা এখনও জানা যায়নি।

এদিকে নুসরাত ও যশ দাশগুপ্তের ইনস্টাগ্রাম স্টোরি বলছে— মঙ্গলবারও তারা একসঙ্গে রেস্তোরাঁয় খেতে গিয়েছিলেন। যদিও বরাবরের মতো এবারেও নেটমাধ্যমে কোনো ছবি দেননি তারা। কিন্তু তাদের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি রেস্তোরাঁর ছবি দেখে তাদের ভক্ত-অনুরাগীরা ধরে নিয়েছেন দুজন সেখানে গেছে। প্রায় একই সময়ে দুজনের প্রোফাইলে একই স্থানের ছবি দেখে নেটিজেনদের ধারণা এদিন নুসরাত-যশ একসঙ্গেই ছিলেন।

যদিও নুসরাতের বিগত কয়েক মাসের ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে যশের সঙ্গেই ছিলেন তিনি পুরো সময়টা। স্বামী নিখিলের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পর নুসরাত-যশের সম্পর্ক আরও গভীর হয়। যদিও যশ এ বিষয়ে মুখ খোলেননি।

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *