Breaking News

মসজিদের সভাপতির মে;য়েকে নিয়ে উ;ধাও ইমাম সাহেব!

জয়পুরহাটের পাঁচবিবিতে মসজিদ কমিটির সভাপতির স্কুল পড়ুয়া মেয়েকে নিয়ে ঈমাম উ’ধাও হয়েছে বলে খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার ধরঞ্জী ইউনিয়নের উচনা দত্তেরপাড়া গ্রামে।

ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে উভয় পক্ষ দ’র’ক’ষাক’ষির মাধ্যমে ২লক্ষ টাকায় আপো’ষ মি’মাংসা করেছে বলেও জানা গেছে।

সরেজমিনে গেলে এলাকাবাসী জানায়, উচনা দত্তের পাড়া গ্রামের পুরাতন জামে মসজিদে দীর্ঘদিন যাবত ঈমাম হিসাবে একই গ্রামের মজনু মিয়ার পুত্র দুই সন্তানের জনক মাওলানা রুবেল হোসেন (৪০) ঈমামতি করে

আসছিলেন। এরই সূত্র মসজিদ কমিটির সভাপতির ৮ম শ্রেণি পড়ুয়া মেয়ের সাথে অ’বৈধ সম্প’র্ক গড়ে উঠে। এমতবস্থায় গত শুক্রবার (৪ই জুন) দিবাগত রাতে ঐ ইমাম মেয়েটিকে নিয়ে অ’জানার উদ্দেশ্যে পাড়ি জমায়।

মেয়েকে বাড়ীতে দেখে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুজি করে না পেয়ে পরদিন শনিবার মেয়ের বাবা বাদি হয়ে পাঁচবিবি থানায় একটি লিখিত অ’ভিযো’গ দা’য়ের করেন।

থানায় অ’ভিযো’গের পর রবিবার ভোরে মেয়েটিকে তার বাড়ির সামনে রেখে পা’লিয়ে যায় ঈমাম। এদিকে উ’ক্ত ঘটনাটি এলাকায় চা’উর হতে থাকলে উভয় পক্ষের লোকজন বিষয়টি ২লক্ষ টাকায় আ’পো’ষ মি’মাং’সা করেছে

বলে জানা যায়। এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য আব্দুল গনি বলেন, ঘটনাটি লোকে মুখে শুনতেছি। কিন্তু কোন পক্ষই আমার নিকট আসেনি। মি’মাং’সার বিষয় আমার জানা নেই।

মসজিদ কমিটির সভাপতি ও মেয়ের বাবার নিকট মোবাইল ফোনে জানতে চাইলে তিনি বলেন, মেয়ের কথা চিন্তা করে আ’পোষ করেছি। কত টাকা নিয়ে আ’পোষ করেছেন এমন প্রশ্ন করলে তিনি ফোনটি অন্যজনকে ধ’রিয়ে দেন। ঘটনার সত্যতা জানতে অ’ভিযু’ক্ত ইমাম রুবেল হোসেনের বাড়ীতে গিয়ে তাকে না পাওয়ায় তার ব্যবহৃত

মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার ফোনটিও বন্ধ পাওয়া যায়। পাঁচবিবি থানার ওসি (তদ’ন্ত) গোলাম

সারওয়ার হোসেন জানান, প্রথম দিকে মেয়ের বাবা একটি অ’ভিযো’গ করেছিল। পরে শুনেছি মেয়েটি বাড়ীতে এসেছে। আ’পোষ মি’মাংসার বিষয়ে জানা নেই।

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *