Breaking News

টাইগারদের বিপক্ষে টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড দল এখন ঢাকায়

অস্ট্রেলিয়া ক্রিকেট দল বাংলাদেশে এসেছিল চার্টার করা ফ্লাইটে। তাদের প্রতিবেশী নিউজিল্যান্ড অবশ্য আজ মঙ্গলবার ঢাকায় এসেছে নিয়মিত বাণিজ্যিক ফ্লাইটেই। করোনা পরীক্ষায় উতরে গেলে ২০ সদস্যের এই দলটি হোটেলে তিন দিন কোয়ারেন্টিনের পর অনুশীলন করবে মিরপুরের শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে। এই ভেন্যুতেই অনুষ্ঠিত হবে পাঁচ টি-টোয়েন্টির সিরিজের সব ম্যাচ।

সিঙ্গাপুর এয়ারলাইনসের সঙ্গে ঢাকা-অকল্যান্ড যোগাযোগ সবচেয়ে উপযোগী। নিউজিল্যান্ড দলও এসেছে এই এয়ারলাইনযোগেই। মঙ্গলবার দুপুর ১২টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে এসে নামেন কিউইরা। এরপর ইমিগ্রিশনের প্রক্রিয়া সেরে টম ল্যাথামরা চলে যান সোজা টিম হোটেল ইন্টারকন্টিনেন্টালে।

এর আগেই দলটির দুই সদস্য অ্যালেন ফিন ও কলিন ডি গ্র্যান্ডহোম ঢাকার টিম হোটেলে উঠেছেন। মেন্স হান্ড্রেড টুর্নামেন্ট খেলে আর দেশে ফেরেননি তাঁরা, চলে এসেছিলেন ঢাকায়।

এদিকে তিন দিন নিজেদের বাড়িতে কোয়ারেন্টিন করা বাংলাদেশ দলের সদস্যরাও আজ হোটেলে উঠছেন। সফরকারীদের মতো তাঁরাও তিন দিনের হোটেল কোয়ারেন্টিন শেষে অনুশীলনের সুযোগ পাবেন মিরপুরে। অস্ট্রেলিয়া সিরিজের তুলনায় এবারের কভিড প্রটোকল যথেষ্টই স্বস্তিদায়ক। তবে কভিডের ঝুঁকি এড়াতে ২৯ আগস্ট বিকেএসপিতে অনুষ্ঠেয় সফরের একমাত্র প্রস্তুতি ম্যাচটি খেলছে না নিউজিল্যান্ড।

যুক্তরাষ্ট্রে পরিবারের সঙ্গে কাটিয়ে আগামীকাল দেশে ফিরছেন সাকিব আল হাসান। বিসিবির প্র্যাকটিস সূচিতে বাংলাদেশের দলের জন্য মিরপুর বরাদ্দ হয়েছে ২৮ আগস্ট। তাতে কোয়ারেন্টিন শেষ করে দলের সঙ্গে প্রথম অনুশীলনেই যোগ দিতে পারবেন সাকিব।

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *