Breaking News

তালেবানের ভয়ে বিয়ে ভাঙছেন আরশি খান

গত বছর অক্টোবরে আফগানিস্তান ক্রিকেট দলের এক সদস্যের সঙ্গে বাগদান সেরেছেন ‘বিগ বস’খ্যাত ভারতের ছোটপর্দার অভিনেত্রী আরশি খান। কিন্তু তাদের বিয়ে ভেঙে যেতে চলেছে।

বিষয়টি আরশি নিজেই ভারতীয় সংবাদমাধ্যমে নিশ্চিত করেছেন। তালেবানরা আফগানিস্তান দখল করাতে তার বিয়ে ভেঙে যাচ্ছে বলে জানান এই অভিনেত্রী।

এক সাক্ষাৎকারে আরশি বলেন, ‘গত অক্টোবরে এক আফগান ক্রিকেটারের সঙ্গে আমার বাগদান সম্পন্ন হয়। তিনি ছিলেন আমার বাবার পছন্দের। কিন্তু তালেবানরা আফগানিস্তান দখল করায় মনে হয় সম্পর্কটা আমরা ভাঙতে যাচ্ছি। ’

তিনি আরও জানান, জন্মসূত্রে তিনি আফগানি পাঠান। পাত্র তার বাবার বন্ধুর ছেলে। তাই ছোটবেলা থেকেই তারা একে অপরকে চিনতেন। বন্ধুত্বপূর্ণ সম্পর্কও ছিল। কিন্তু বর্তমানে তালেবানরা আফগানিস্তান দখল করায় পরিস্থিতি পাল্টে গেছে। তাই আরশির ধারণা, তার বাবা নিশ্চিত এখন ভারতীয় পাত্র খুঁজবেন।

জন্মসূত্রে আফগানি হলেও আরশি বর্তমানে পরিবার নিয়ে ভারতে থাকেন। তার আয়ের উৎসও সেখানে। তাই তিনি নিজেকে মনেপ্রাণে একজন ভারতীয় নাগরিক মনে করেন বলেও জানান।

জনপ্রিয় টেলিভিশন শো ‘বিগ বস’-এর ১১তম সিজনের প্রতিযোগী ছিলেন আরশি খান। বেশকিছু রিয়্যালিটি শো ছাড়াও মিউজিক ভিডিওতে দেখা গেছে তাকে।

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *