Breaking News

রকের এই চিটমিল ভাইরাল

এই প্রতিবেদন যখন লেখা হচ্ছে, তখন ‘দ্য রক’খ্যাত হলিউড তারকা ডোয়াইন জনসনের একটি ভিডিও ইনস্টাগ্রামে দেখা হয়েছে ৭৫ লাখবার। ইনস্টাগ্রামে ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে সেই ভিডিও। যদিও সেই ভিডিওতে নেই দ্য রক। তবে কী সেই ভিডিও? সেই ভিডিও চিটমিলের। চিটমিলে কী খান বিশ্বের সবচেয়ে বেশি অর্থ উপার্জনকারী হলিউড তারকাদের একজন—দ্য রক, দেখে নেওয়া যাক।
ডোয়াইন জনসন
ডোয়াইন জনসন ছবি: ইনস্টাগ্রাম

এই খাবার খাওয়ার অনুভূতি জানিয়ে দ্য রক লিখেছেন, ‘জীবনে এমন কিছু মুহূর্ত আসে, যখন আর শব্দের দরকার পড়ে না। শব্দকে মনে হয় বাহুল্য। আমার এই চিটমিল তেমনই এক অনুভব দিয়েছিল। আপনারাও স্বাস্থ্যকর খাবার খান। আর চিটমিল উপভোগ করুন।’
বিজ্ঞাপন
বিজ্ঞাপন

রক খেয়েছেন শেফ পুটির বানানো বিখ্যাত প্যানকেক। সুস্বাদু এই প্যানকেক নিয়ে পিপল ম্যাগাজিনে হয়েছে ফিচার। রকের ব্রেকফাস্টের জন্য কৃষ্ণাঙ্গ জনপ্রিয় এই শেফ বানিয়েছিলেন মূলত কলা দিয়ে তৈরি এই বিশেষ প্যানকেক। সেই প্যানকেকের সঙ্গে রক মিশিয়েছেন চিনাবাদাম দিয়ে তৈরি একটা স্পেশাল স্মুদার বাটার। সঙ্গে ছিল মিষ্টি ক্রাঞ্চি গ্রানোলা। গ্রানোলা হলো ওটস, বিভিন্ন বাদাম, মধু, লাল চিনি, ভাজা চাল দিয়ে তৈরি এক ধরনের মজাদার খাবার। এখানেই শেষ নয়। এর সঙ্গে আরও ছিল ম্যাপল সিরাপ। এই খাবারের ভিডিও দেখে রকভক্তরা দারুণ খুশি। অনেকেই এটাকে বিশ্বের সেরা ব্রেকফাস্ট হিসেবে অভিহিত করেছেন।
বিজ্ঞাপন
দ্য রক
দ্য রক ছবি: ইনস্টাগ্রাম

খাওয়া বাবদ প্রতিদিন রকের খরচ কিন্তু বেশি নয়। প্রতিদিন তিনি ৪২ ডলার বা প্রায় সাড়ে ৩ হাজার টাকা খরচ করেন খাওয়ার পেছনে। এর একটা বড় অংশ খরচ হয় সামুদ্রিক কড মাছ আর ডিমের পেছনে। প্রতিদিন তিনি ২ কেজি ৩০০ গ্রাম কড আর ১২টা ডিম খান। এ ছাড়া স্টেক, চিকেন—এগুলো তো আছেই। পেশির জন্য তাঁকে প্রতিদিন প্রচুর পরিমাণে প্রাণিজ প্রোটিন খেতে হয়। রক দিনে ৫ হাজার ১৬৫ ক্যালরি গ্রহণ করেন। তাঁর বয়সী সাধারণ পুরুষ গড়ে আড়াই হাজার ক্যালরি গ্রহণ করেন।
পুটির হাতে নিজের বাবানো কোকোনাট ব্যানানা প্যানকেক

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *