Breaking News

মডার্নার টিকাসহ আটক পল্লী চিকিৎসক দুই দিনের রিমান্ডে

রাজধানীর দক্ষিণখানের একটি ক্লিনিক থেকে মডার্নার ২৯ ডোজ টিকা এবং দুই হাজার ডোজের খালি বক্স উদ্ধারের ঘটনায় আটক পল্লী চিকিৎসক বিজয় কৃষ্ণ তালুকদারের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সত্যব্রত শিকদার এ আদেশ দেন।

সোমবার (২৩ আগস্ট) আদালতে আটক পল্লী চিকিৎসকের ১০ দিনের রিমান্ড চান এসআই আব্দুল জলিল। বিচারক দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৮ আগস্ট রাতে রাজধানীর দক্ষিণখান থেকে ‘মডার্নার টিকাসহ’ বিজয় কৃষ্ণ তালুকদার নামের ওই পল্লী চিকিৎসককে আটক করে পুলিশ। এ সময় টিকা রাখার বাক্সসহ মডার্নার টিকার দুটি ভায়াল জব্দ করা হয় তার কাছ থেকে।

বিজয় কৃষ্ণ দক্ষিণখানের চালাবন এলাকার হাজীপাড়ায় ‘দরিদ্র পারিবারিক সেবা সংস্থা ক্লিনিক’নামে একটি ক্লিনিক এবং ফার্মেসি পরিচালনা করেন।

দক্ষিণখান থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক মিয়া জানান, “টাকার বিনিময়ে ভ্যাকসিন বিক্রি হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে মডার্নার ভ্যাকসিনসহ বিজয় কৃষ্ণকে আটক করা হয়েছে। এসময় তার কাছ থেকে দুটি ভায়াল পাওয়া যায়। যার একটি খালি এবং একটিতে কিছু পরিমাণে টিকা রয়েছে। অভিযানে ফার্মেসি থেকে একটি বোতল এবং তার বাসার ফ্রিজ থেকে একটি বোতল জব্দ করা হয়। টিকা রাখার বক্স পাওয়া যায় ২১টি।

পুলিশ জানায়, অবৈধভাবে মডার্নার টিকা দেওয়া গ্রেপ্তার বিজয় কৃষ্ণ নিজেকে একজন প্যারামেডিক বলে দাবি করেছেন। তবে কোথা থেকে তিনি ওই টিকা পেলেন, তা জানা যায়নি।

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *