Breaking News

নিজঘর থেকে অভিনেত্রীর নিথরদেহ উদ্ধার

গোয়ার বাড়ি থেকে উদ্ধার তামিল ছবি ‘কাঞ্চনা থ্রি’ অভিনেত্রী আলেকজান্দ্রা জ্যাভি’র মৃতদেহ। শুক্রবার (২০ অগস্ট) অভিনেত্রীর গোয়ার বাড়ি থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করে পুলিশ। রাশিয়ান মডেল তথা অভিনেত্রী তিনি। বয়স ২৪ বছর। পুলিশের প্রথমিক অনুমান আত্মহত্যা করেছেন আলেকজান্দ্রা জ্যাভি। যদিও ময়নাতদন্তের রিপোর্টের অপেক্ষায় রয়েছেন তাঁরা।

ইন্ডিয়া গ্লিটজ এর রিপোর্ট অনুযায়ী, উত্তর গোয়ার একটি গ্রামে থাকেন তিনি। স্থানীয়দের দাবি, সম্প্রতি প্রেমিকের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তাঁর। প্রেমিক তাঁকে ছেড়ে চলে যাওয়ায় দীর্ঘদিন হতাশায় ভুগেছিলেন তিনি। আগামীতে পুলিশ এবিষয় তদন্ত করতে পারে।

২০১৯ সালে যৌন হেনস্থার অভিযোগে চেন্নাইয়ের এক ফটোগ্রাফারের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিলেন নায়িকা। অভিযোগের ভিত্ততে গ্রেফতার হয়েছিলেন সেই ফটোগ্রাফার। জানা গেছে, তাঁকে এবিষয় জিজ্ঞাসাবাদ করা হতে পারে।

‘কাঞ্চনা থ্রি’তে ভূতের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল সেই ছবি। পরিচালকের আসনে ছিলেন রাঘব লরেন্স। যিনি হরর-থ্রিলারেও প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন। ছবিতে অন্যান্য মহিলা প্রধান চরিত্রে অভিনয় করেছেন বিগ বস তামিল প্রতিযোগি ওভিয়া, বেধিকা এবং বিগ বস ১৪-র প্রতিযোগি নিকি তাম্বোলি। হিন্দুস্তান টাইমস

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *