Breaking News

সাকিবের গ্যারেজে থাকা সেরা কিছু গাড়ি

বলা হয়ে থাকে, আমেরিকায় তারকাদের ব্যক্তিগত জীবন বলতে কিছু থাকে না। গাছের শিকড়ের মতো ছড়িয়ে থাকা সংবাদমাধ্যম এবং পাপারাজ্জিদের কারণে সবকিছু জনসম্মুখে চলে আসে। কে কোথায় বাড়ি কিনলো, কার গ্যারেজে অমুক মডেলের গাড়ি যোগ হলো, সবই কোনো না কোনোভাবে প্রকাশ হয়েই যায়। কিন্তু আমাদের সংস্কৃতি এবং ধর্মীয় বিশ্বাস কারো ব্যক্তিগত জীবনে এরকম বাঁধা সৃষ্টি করাকে মোটেও ভালো চোখে দেখে না। তাই তারকাদের জীবন নিয়ে সবার আগ্রহ থাকলেও পণ্য হিসেবে সেগুলোকে ব্যবহার করা হয় না। আর করা উচিতও নয়। তবে পাঠকদের মনের তৃষ্ণা মেটাতে ছোটখাট কিছু বিষয় তুলে ধরলে বোধহয় সেক্ষেত্রে তারকরাও কিছু মনে করবেন না। সেজন্য বিশ্বসেরা অলরাউন্ডারের গ্যারেজে থাকা সেরা কয়েকটি গাড়ি নিয়েই থাকছে আজকের আয়োজন।

মার্সিডিজ বেঞ্জ সি ক্লাস সেডান

সাকিব সম্পর্কে যারা টুকটাক খবর রাখেন, তাদের অনেকেই হয়তো জেনে থাকবেন যে আমেরিকায় তার শ্বশুরবাড়ি এবং দেশটির উইনকিনসন প্রদেশে তাদের নিজস্ব বাড়িও রয়েছে। সাকিব বিদেশি ফ্র্যাঞ্চাইজি লিগগুলো থেকে উপার্জিত অর্থের সবটুকুই জমা রেখেছেন মার্কিন মুলুকে। তাই সেখানে গাড়ি-বাড়ির পাশাপাশি কিছু ব্যবসা খাতেও বিনিয়োগ রয়েছে তার। ২০২০ সালে জুয়াড়িদের খপ্পড়ে পড়ে যখন ১ বছরের জন্য ক্রিকেট থেকে নির্বাসিত হয়েছিলেন, তখনো বেশিরভাগ সময় সেখানেই কাটিয়েছেন তিনি। এসময় কোরবানির ঈদে স্ত্রী শিশিরকে মার্সিডিজ বেঞ্জের সি ক্লাস সেডান মডেলের একটি বিলাসবহুল গাড়ি উপহার দেন সাকিব। আমেরিকার বাজারে যার মূল্য ছিল ৪১,৬০০ মার্কিন ডলার। বাংলাদেশের এর দাম প্রায় ৬ কোটি ৫৫ লাখ ৫২ হাজার টাকা।

বিএমডব্লিউ সেভেন সিরিজ

মার্সিডিজের পাশাপাশি বিএমডব্লিউ সিরিজের বিলাসবহুল গাড়িগুলোকেও তারকারা আভিজাত্যের প্রতীক হিসেবে মনে করেন। সাকিবের গ্যারেজেও এই প্রতিষ্ঠানের সেভেন সিরিজের গাড়ি শোভা পাচ্ছে এবং এটিও কোনো এক বিবাহবার্ষিকীতে স্ত্রীকে তিনি উপহার দিয়েছিলেন। বাংলাদেশে যার দাম প্রায় আড়াই কোটি টাকা। এছাড়া বিএমডব্লিউয়ের আই এইট মডেলের একটি স্পোর্টস কারও তার মালিকানায় রয়েছে বলে শোনা যায়। এর বাজার দর ১ কোটি ২০ লাখ ১২ হাজার টাকা।

About admin

Check Also

একমাত্র ছেলে আব্রামের ধর্ম নিয়ে যা বললেন অপু বিশ্বাস

অপু বিশ্বাস শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাওয়ার পর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *