Breaking News

বার্সায় অভিষেক হওয়া জার্সি নম্বরেই পিএসজিতেও অভিষেক হবে মেসির

নতুন মৌসুমে ফরাসি ক্লাব পিএসজিতে খেলতে যাচ্ছেন লিওনেল মেসি। লিগ ওয়ানের ক্লাবটির সঙ্গে চুক্তি করতে এরই মধ্যে প্যারিসে পৌঁছে গেছেন আর্জেন্টাইন তারকা। যেখানে সাবেক ক্লাব সতীর্থ নেইমারের সঙ্গে ফের জুটি বাঁধবেন তিনি।

তবে বার্সেলোনায় মেসি আইকনিক ১০ নম্বর জার্সি পরলেও পিএসজিতে সেটা হচ্ছে না। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পিএসজিতে ১০ নম্বর জার্সিটা থাকছে নেইমারের গায়েই। আর মেসি পরবেন ৩০ নম্বর জার্সি। ২০০৫ সালের ১ মে বার্সেলোনা সিনিয়র দলে অভিষেকে ৩০ নম্বর জার্সি পরে খেলেছিলেন মেসি।
বার্সেলোনায় নেইমারের সঙ্গে জুটি বেঁধে খেলেছেন লিও। কাতালান ক্লাবটিতে মেসি আইকনিক ১০ নম্বর জার্সি পরে খেলেছেন। নেইমার খেলতেন ১১ নম্বর জার্সি পরে।

২০১৭ সালে নেইমার বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি দেন। প্যারিসের ক্লাবটিতে আইকনিক ১০ নম্বর জার্সি পান ব্রাজিলিয়ান তারকা।

মেসি পিএসজিতে যাচ্ছেন এমন খবর চাউর হওয়ার পর থেকেই ভক্তদের মনে ঘুরতে থাকে একটা প্রশ্ন। মেসি কত নম্বর জার্সি পাচ্ছেন পিএসজিতে?

একদিন আগে মার্কা তাদের খবরে বলে, পিএসজি মেসিকে ৩০ নম্বর জার্সি অফার করেছে।

বন্ধু নেইমার অবশ্য মেসিকে ১০ নম্বর জার্সি অফার করেছিলেন। কিন্তু মেসি তা ফিরিয়ে দেন। মেসির জন্য আরেকটি বিকল্প নম্বর হতে পারত- ১৯। ক্যারিয়ারের শুরুর দিনগুলোতে যে নম্বর পড়ে খেলেছেন তিনি।

লিগ ওয়ানে ৩০ নম্বর জার্সিটা অবশ্য গোলরক্ষকেরা পড়ে থাকেন। তবে মেসিকে পেতে লিগ ওয়ান কর্তৃপক্ষও উচ্ছ্বসিত। তাই এই ধারা পরিবর্তন করা কোনো সমস্যা হবে না।

About admin

Check Also

সাকিবের মোট সম্পদের পরিমাণ কত?

বিশ্ব ক্রিকেটে বাংলাদেশের আজকের এই অবস্থানে উঠে আসার পিছনে যে কয়জন ক্রিকেটারের বিরাট অবদান ছিলো, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *